নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন চঞ্চল চৌধুরী, ভাসছেন প্রশংসায়

Read Time:2 Minute, 27 Second
নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন চঞ্চল চৌধুরী, ভাসছেন প্রশংসায়

নানা ধরনের চরিত্রে অভিনয় করে প্রতিনিয়ত নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন চঞ্চল চৌধুরী। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত নতুন সিনেমা ‘হাওয়া’। এতে আবারও ব্যতিক্রমী একটি চরিত্রে অভিনয়ে দেখা যাচ্ছে তাকে। সিনেমাটিতে অভিনয় করে প্রশংসায় সিক্ত হচ্ছেন তিনি। মুক্তির এক সপ্তাহ পরও এটির সফলতা এগিয়েই যাচ্ছে।

এ প্রসঙ্গে চঞ্চল বলেন, কাজটি অনেক কষ্ট করেই করেছিলাম। তবে এটি দর্শক যে এত আগ্রহ নিয়ে দেখবেন তা আগে ভাবিনি।

এদিকে তাকে নতুন একটি ওয়েব সিরিজে দেখা যাবে শিগগিরই। এটির নাম ‘কারাগার’। পরিচালনা করেছেন সৈয়দ আহমেদ শাওকী ও সালেহ সোবহান অনিম। এতে চঞ্চলের চরিত্রটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করা হয়নি। কিন্তু নির্মাতাদ্বয় জানিয়েছেন যে, খুবই ব্যতিক্রমধর্মী একটি চরিত্রে এই অভিনেতাকে দেখা যাবে।

এতে চরিত্র নিয়ে চঞ্চল বলেন, ‘কারাগার’ সিরিজটি আমার অন্য কাজগুলো থেকে বেশ আলাদা। এতে আমার চরিত্রটি আমাকে যথেষ্ট আকর্ষণ করেছে। এ ধরনের চরিত্র ফুটিয়ে তোলার জন্য সব কিছু নিখুঁত হতে হয়।

তিনি আরও বলেন, চ্যালেঞ্জটা নিতে চেয়েছি। ওজন কমানো, মেকআপের পেছনে ঘণ্টার পর ঘণ্টা ব্যয় করা, কস্টিউম সব কিছু ঠিকঠাক রাখার জন্য এফোর্ট দিতে হয়েছে। এখন দেখা যাক কাজটা দর্শকদের কেমন লাগে।

আগামী সপ্তাহে এই সিরিজটির ট্রেলার প্রকাশ হবে। এ ছাড়া ১ আগস্ট থেকে মাছরাঙা টিভিতে প্রচার শুরু হয়েছে ‘পিতা বনাম পুত্র’ নামের একটি ধারাবাহিক নাটক। এ ছাড়া সালাউদ্দিন লাভলুর পরিচালনায় ‘ষন্ডা পান্ডা’ নামের একটি দীর্ঘ ধারাবাহিক নাটকে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published.