নৃশংসভাবে খুন হওয়া স্কুলছাত্রীর প‌রিচয় মিলেছে

Read Time:2 Minute, 42 Second
নৃশংসভাবে খুন হওয়া স্কুলছাত্রীর প‌রিচয় মিলেছে

দুই চোখ খুঁচিয়ে উপ‌ড়ে ফেলা হ‌য়ে‌ছে। দুই হা‌তে ধারা‌লো অস্ত্র দি‌য়ে খুঁচি‌য়ে খুঁচি‌য়ে অসংখ্য ক্ষত করা হ‌য়ে‌ছে। মু‌খে ধারা‌লো অস্ত্রের একা‌ধিক আঘাত। এভা‌বে নির্মমভাবে খুন হওয়া স্কুলছাত্রীর পরিচয় মি‌লে‌ছে।

শুক্রবার ছাত্রীর লাশ শনাক্ত ক‌রে‌ছে তার প‌রিবার। এর আগে বৃহস্পতিবার ব‌রিশা‌লের মুলাদী উপজেলার গাছুয়া ইউনিয়নের পূর্ব হোসনাবাদ খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

উদ্ধার করা স্কুলছাত্রী আখিনুর বেগমের (১৪) উপজেলার গাছুয়া ইউনিয়নের পূর্ব হোসনাবাদ গ্রামের শাহে আলম হাওলাদারের মে‌য়ে। উপ‌জেলার চরপৈক্ষা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল আখিনুর।

নিহতের ভাই আবুল কালাম আজাদ ব‌লেন, বুধবার (৩ আগস্ট) সকালে পূর্ব হোসনাবাদ এলাকায় খালাতো বোনের বাড়িতে বেড়াতে যায় আখিনুর। বিকেলে প্রাইভেট পড়ার কথা বলে সেই বাড়ি থেকে বের হয়। কিন্তু সে বাড়িতে না ফেরায় পরদিন খালাতো বোনকে ফোন করে তার খোঁজ জানতে চাইলে সে জানায়, আখিনুর বুধবার বিকেলেই চলে গেছে। এর পর থেকে আখিনুরের কোনো সন্ধান ছিল না।

আজাদ আরো বলেন, নারীর লাশ উদ্ধারের খবর পেয়ে আমরা এসেছি। মৃত নারী আমার বোন। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছে।  

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান জানান, আঁখিনুরের মোবাইল ফোন কল ট্র্যাকিং করে একই এলাকার সন্দেহভাজন তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

ওসির তথ্য অনুযায়ী, স্থানীয়রা খালে মরদেহ ভাসতে দেখে খবর দেয়। তারা গিয়ে বোরকা পরিহিত ওই নারীর মরদেহ উদ্ধার করে। লাশের ধরন দেখে মনে হচ্ছে এক দিন আগে হত্যার পর ফেলা হয়েছে।  

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published.