জীবন বাজি রেখে লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিয়েছিলেন তানজিন তিশা

নিজের চেনারূপকে পেছনে ফেলে অনেকটা ব্যতিক্রম চরিত্রে অভিনয় করলেন তানজিন তিশা।

ছোট পর্দার হালের এ জনপ্রিয় মুখ অভিনয়ের প্রয়োজনে লঞ্চ থেকে নদীতে ঝাঁপও দিয়েছেন নিজের জীবন বাজি রেখে। 

‘লোহার তরী’ নামে একটি ওয়েব ফিল্মে এমন চ্যালেঞ্জই নিলেন তিশা।

ইতোমধ্যে এর ট্রেলার অবমুক্ত হয়েছে, সেখানে রীতিমতো চমকে দিয়েছেন এ অভিনেত্রী। ট্রেলার দেখেই অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ ভক্ত-দর্শকরা।

লঞ্চে করে বরিশাল গিয়ে সারারাত শুটিং করা,নির্ঘুম রাত কাটানো, নদীতে ঝাঁপ দেওয়া – তিশা সবই করেছেন অনেক বেশি শারীরিক ও মানসিক শ্রম দিয়ে।

ওয়েব ফিলমে অভিনয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ‘সে এক ভয়ঙ্কর অভিজ্ঞতা ছিল। একটি দৃশ্যে আমি লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিয়েছি। যদিও আমি খুব ভালো সাঁতার জানি না, তারপরও এটা করেছি। সাঁতার জানলেও স্রোতের মধ্যে নদীতে সাঁতার কাটা খুব একটা সহজ নয়। আমি তো এক পর্যায়ে লঞ্চের তলে চলে যাচ্ছিলাম! আমি আসলে গল্প ও চরিত্রের প্রয়োজনে সেরাটা দিয়ে কাজ করতে চেষ্টা করেছি। আমার বিশ্বাস, দর্শক সেই পরিশ্রমের প্রমাণ পাবেন।’

তিশার সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা জানালেন সিনেমার নির্মাতা সঞ্জয় সমদ্দারও। 

বললেন, ‘তিশাকে শুটিংয়ে এসে অনেক ঝুঁকি নিয়েছেন। লঞ্চ থেকে লাফ দিতে হয়েছে, সেটাও আবার রাতে। তার ওপর ওই সময়ে কীর্তনখোলা নদীতে অনেক বেশি স্রোত ছিল। যদিও পর্যাপ্ত লাইফগার্ড ছিল। কিন্তু এরপরও অনেকে তো এমন রিস্ক নিতে চান না। তিশা গল্পের প্রতি সম্মান জানিয়ে কাজটি করেছেন।’
 
আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে দেখা যাবে ‘লোহার তরী’সিনেমাটি।এতে তানজিন তিশা ও মনোজ প্রামাণিক ছাড়া আরও অভিনয় করেছেন খন্দকার লেনিন, শাহজাহান সম্রাট, সেমন্তী সৌমি, শাহেদ আলী, প্রিয়ন্তী উর্বি, ডন, টাইগার রবি প্রমুখ।

Education Template

AllEscort